জাহাঙ্গীরনগরকে উন্নত ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে কাজ করছি: পীর মিসবাহ্ এমপি

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৯ পিএম

জাহাঙ্গীরনগর ইউনিয়নকে উন্নত ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে কাজ করছেন বলে জানান পীর মিসবাহ্ এমপি। তিনি আরও বলেন, ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু নিয়ে অপরাজনীতি হচ্ছে, এটি কাম্য নয়। এটি যারা করছেন তারা প্রকৃতপক্ষে এই এলাকার উন্নয়ন চান না।

পীর মিসবাহ্ বলেন, আমিই সেতু নির্মাণের দাবীটি মহান সংসদে উত্থাপন করেছি। শুধু উত্থাপনই করিনি এটি নির্মাণের জন্য আমার প্রাণান্তকর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি, এটির সমীক্ষা শেষ হয়ে সেতুটি এলজিইডির প্রকল্পে অন্তর্ভুক্ত করা হয়েছে। প্রক্রিয়া একটি সময় সাপেক্ষ বিষয়। আমি আশাবাদী অচিরেই সুরমা নদীর উপরে ধারারগাঁও হালুয়ারঘাট সেতুটি আলোর মুখ দেখবে। আপনারা আমার জন্য দোয়া করবেন, আপনাদেরকে সাথে নিয়েই আগামীদিনে জাহাঙ্গীরনগর ইউনিয়নকে একটি উন্নত ইউনিয়নে গড়ে তুলব ইনশাআল্লাহ।

শুক্রবার বিকালে ২ কোটি ৭৯ লক্ষ টাকা ব্যয়ে নারায়ণতলা মিশন স্কুল রাস্তায় ৩০ মিটার পিএসসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের শুভ ভিত্তি প্রস্থর স্থাপন করে বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে পীর মিসবাহ্ আর ও বলেন আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে এই এলাকার সার্বিক উন্নয়নে কাজ করছি। যোগাযোগ ব্যবস্থা সহ শিক্ষা অবকাঠামোতে ব্যাপক পরিবর্তন আনতে পেরেছি আপনাদের সহযোগিতায়।

জাহাঙ্গীরনগর ইউনিয়নকে যোগাযোগে একটি মডেল ইউনিয়নের স্বপ্ন নিয়েই আমি এলজিইডিতে এই ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ বেশিরভাগ রাস্তা পাকা করণের জন্যই এলজিইডির বিভিন্ন প্রকল্পে অন্তভূক্ত করেছি। পর্যায়ক্রমে সেই সকল কাজ আমরা শুরু করব।

জাহাঙ্গীর নগর ইউনিয়নের ভৈরবহাটি বিজিবি ক্যাম্পের পয়েন্টে আয়োজিত আলোচনা সভায় প্রবীণ মুরব্বি আব্দুল বারিক মাস্টারের সভাপতিত্বে ও জাতীয় ছাত্র সমাজ নেতা রুবেল মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক রসিদ আহাম্মদ নারায়ণতলা মিশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাদার রিংকু সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু সুরমা ইউপি জাপার আহবায়ক সিরাজুল ইসলাম আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য বাচ্চু মিয়া জাপা নেতা শুকুর আলী প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির যুগ্ন আহবায়ক জসিম উদ্দিন সুনামগঞ্জ জেলা জাতীয় স্বেচ্চাসেবক পার্টির সাধারন সম্পাদক সাজিদুর রহমান সাজিদ জাহাঙ্গীরনগর ইউপি জাপার যুগ্ন আহবায়ক এরশাদ মিয়া জাহাঙ্গীরনগর ইউপি সদস্য আব্দুল মালেক সংরক্ষিত মহিলা সদস্য জাপা নেত্রী শাহিনা বেগম সংরক্ষিত ইউপি সদস্য পিয়ারা বেগম জাপা নেতা মইনুদ্দীন এমরান আহমদ জব্বার মিয়া সাবেক ছাত্র নেতা শাহীন মিন্টু জিয়ানুর হক প্রমূখ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: