স্কুলছাত্রী অদিতি হত্যায় কোচিং শিক্ষক রনিকে ৩ দিনের রিমান্ডে

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৮ পিএম

নোয়াখালীতে আলোচিত চাঞ্চল্যকর অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গলা ও হাতের রগ কেটে করে জবাই করে হত্যার প্রধান আসামী কোচিং শিক্ষক আবদুর রহিম রনিকে ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকালে নোয়াখালী আমলী নং-১ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্টেট মোঃ এমদাদ এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন। এরআগে, বিকেলে রনির ১০ দিন রিমান্ড চেয়ে আদালতে হাজির করে পুলিশ। রিমান্ড মঞ্জুর শেষে আসামিকে থানায় নেওয়া হয়েছে।

জানা যায়,নিহত ওই স্কুল ছাত্রী তাসমিয়া হোসেন অদিতি (১৪) নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী এবং পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর মহল্লার মৃত রিয়াজ হোসেনের মেয়ে। তার মা স্থানীয় একটি বেসরকারি বিদ্যালয়ের শিক্ষিকা। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে অদিতির বাড়িতে শিক্ষার্থীর নিজ বাসায় এ ঘটনা ঘটে। পার্শ্ববর্তী ভাড়াটিয়াগণও প্রতিদিনের ন্যায় দরজা বন্ধ থাকায় তারাও কিছু অনুমান করতে পারেনি। পরবর্তীতে ভিকটিমের মা দরজা খুলে ভিকটিমের রুম বন্ধ পাওয়ায় ভিকটিমকে খোঁজ করতে থাকে। এক পর্যায়ে ভিকটিমের মা বাসার পেছনের দিকে জানালা দিয়ে দেখে তার মেয়ে গলাকাটা রক্তাক্ত ও বিবস্ত্র অবস্থায় বিছানায় পড়ে আছে।দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ভিকটিমের মা তার মেয়েকে রক্তাক্ত নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখে।

এ বিষয়ে নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম পিপিএম বিডি২৪লাইভকে বলেন, ৬ ঘন্টায় চাঞ্চল্যকর এ ঘটনার রহস্য উদঘাটন করা হয়েছে। কি বা কেন এ হত্যা করেছে তার গৃহশিক্ষক বা তার সাথে কে কে ছিলো কার নির্দেশে এ হত্যাকাণ্ড করেছে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করে জানা যাবে। আলোচিত এ মামলায় একযোগে থানা পুলিশ, ডিবি, পিবিআই, সিআইডি যৌথভাবে কাজ করেছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে সন্দেহকারী শিক্ষক রনি, পরে আসামী মো. সাঈদকে (২০) ও ইসরাফিলকে আটক করা হয়। আরও অধিকতর তদন্তের জন্য বিজ্ঞ আদালতে ১০ দিনের রিমান্ড চাওয়া হয় আদালত আসামিদের ৩ দিন রিমান্ড মঞ্জুর করে।পরবর্তী আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: