প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

বিয়ের জন্য চাপ দেয়ায় গৃহবধুকে কুপিয়ে হত্যা করল পরকীয়া প্রেমিক

   
প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২২

ময়মনসিংহ নগরীতে বিয়ের জন্য চাপ দেয়ায় সাথী আক্তার (৩০) নামে গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে পরকিয়া প্রেমিক হৃদয় মিয়া (২৫)। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ভোররাতে নগরীর আকুয়া জুবিলী কোয়ার্টার দক্ষিণ পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ঘাতক হৃদয় একই এলাকার বাসিন্দা। নিহত সাথী আক্তার নগরীর নগরীর আকুয়া জুবিলী কোয়ার্টার দক্ষিণ পাড়ার মৃত আবু বক্কর সিদ্দিকের স্ত্রী।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)শাহ কামাল আকন্দ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, নিহত সাথী আক্তার সাথে একই এলাকার হৃদয়ের সাথে পরকিয়া প্রেম ছিল। সম্প্রতি সাথী বিয়ে করার জন্য চাপ দিচ্চিল। এই নিয়ে তাদের সাথে বিবাদ চলে আসছিল। ঘটনার দিন শুক্রবার ভোররাতে হৃদয় আরও কয়েকজনকে নিয়ে সাথীর ঘরে ডুকে কুপিয়ে হত্যা করে চলে যায়। পরে স্থানীয়রা টের পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

শাহ কামাল আকন্দ আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আসামীদের ধরতে অভিযান চলছে। এই ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: