প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

তাকরীমের তিলাওয়াতে একটা বিশেষ আবেদন আছে: আজহারী

   
প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২২

হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করা বাংলাদেশের খুদে হাফেজ সালেহ আহমদ তাকরীম। গতকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর)  রাতে দেশে ফিরেছেন তিনি। একটি ফ্লাইটের রাত দুইটার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন তিনি। বিশ্বজয়ী এ হাফেজকে অভিবাদন জানাচ্ছেন দেশ-বিদেশের গণ্যমান্য ব্যক্তিবর্গ। তেমনই ক্ষুদে এই হাফেজকে মালয়েশিয়া থেকে অভিবাদন বার্তা দিয়েছেন মাওলানা মিজানুর রহমান আজহারী। ফেসবুকে তাকরীমকে অভিবাদন জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

পাঠকদের জন্য সেই স্ট্যাটাসটি নীচে তুলে ধরা হলো- সাবাস তাকরিম! দু’আ ও অভিনন্দন তোমায়।ওর তিলাওয়াতে একটা বিশেষ আবেদন আছে। রীতিমত মন ছুঁয়ে যায়। আমার ভালো লাগে খুব। সাফল্যের এ ধারাবাহিকতা অব্যাহত থাকুক। তাকরিমরা বেশি বেশি জন্ম নিক এ ভূখণ্ডে। ছড়িয়ে দিক কুরআনের সুধা বিশ্বময়।

প্রসঙ্গত, গত বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে মক্কার পবিত্র হারাম শরিফে অনুষ্ঠিত বর্ণাঢ্য অনুষ্ঠানে চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এ সময় বিজয়ীদের অর্থ পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সৌদি বাদশাহ সালমানের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন তার উপদেষ্টা ও মক্কা নগরীর গভর্নর খালেদ আল ফয়সাল বিন আবদুল আজিজ এবং দেশটির ইসলাম ও দাওয়াহ বিষয়ক মন্ত্রী আবদুল লতিফ বিন আবদুল আজিজ আলে শেখসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিরা। এর আগে তাকরিম লিবিয়ায় অনুষ্ঠিত ১০ম আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় সপ্তম এবং তেহরানে অনুষ্ঠিত ৩৮তম আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: