জয়পুরহাটে সড়ক দূর্ঘটনা দাদা নাতির মৃত্যু

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ১২:১৪ পিএম

আলু বোঝাই ট্রাকের ধাক্কায় ভ্যান থেকে ছিটকে পড়ে দাদা নাতির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় দাদার কোলের মধ্যে নাতি কে দেখা যায়। শুক্রবার রাত সাড়ে ৮ টায় কালাই উপজেলার মোলামগাড়ী-পাঁচশিরা সড়কের মহিরোম এলাকায় এই দূর্ঘটনা ঘটে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দিন বলেন, নিহতরা হচ্ছে কালাই উপজেলার পুনট শিকটা উত্তরপাড়া গ্রামের আছির উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৫৫) দাদা ও নাতি হচ্ছেন একই গ্রামের মাহমুদুল হোসেনের ছেলে সাকিব হোসেন (৫)।

বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার ধাপেরহাট এলাকায় নাতনির বাড়িতে বেড়ানো শেষে চার্জার অটো ভ্যান যোগে কালাই উপজেলার নিজ বাড়িতে ফিরছিলেন দাদা-নাতি। এ সময় কালাই- পাঁচশিরা সড়কের মহিরোম এলাকায় বিপরীত দিক থেকে আসা আলু বোঝই একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে দাদা-নাতি ছিটকে ট্রাকের নিচে পড়ে যায়। দূর্ঘটনায় দাদার মাথা ট্রাকের চাকায় থেঁতলে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন দাদা ও নাতি। মর্মান্তিক দূর্ঘটনায় দাদা নাতির মৃত্যু সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পুলিশ ও প্রত্যদর্শীরা জানান, ওই দূর্ঘটনায় গুরুতর আহত ভ্যান চালকসহ অপর দুই যাত্রীকে কালাই উপজেলা হাসপাতালে ভর্তি করেন স্থানিয়রা বলে জানান, ওসি এস এম মঈনুদ্দিন। এ ঘটনায় ট্রাকটিকে আটক করা সম্ভব হলেও চালক ও হেলপার পালিয়ে যান বলে জানান ওসি।

স্থানিয় পুনট ইউনিয়ন পরিষদ সদস্য মোর্শেদুল জানান, নিহত নজরুল ইসলাম তার নাতিকে নিয়ে বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার ধাপেরহাট এলাকায় নাতনির বাড়িতে বেড়ানো শেষে চার্জার অটো ভ্যানে নিজ বাড়িতে ফেরার সময় ওই দুর্ঘটনার স্বিকার হন।

ওসি এস এম মঈনুদ্দিন বলেন, আহতরা চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছে। এ ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে বলেও জানান ওসি। জেলা আধুনিক হাসপাতালে ময়নাতদন্ত শেষে দাদা নাতির মরদেহ শনিবার সকালে পারিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানান, ওসি এস এম মঈনুদ্দিন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: