শ্রীপুরে বস্তার নিচে বৃদ্ধের লাশ

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৭ পিএম

বায়েজীদ আকন্দ, শ্রীপুর (গাজীপুর) থেকে: গাজীপুরের শ্রীপুরে বৃদ্ধ আ: হক মাধবর কে (৯৫) খুন করেছে দুবৃর্তরা। মাথা ফাটিয়েছে পুত্র হারুন মাধবরের। ঘটনা ঘটেছে শুক্রবার রাতে উপজেলা রাজাবাড়ী ইউনিয়নের বড়চালা গ্রামে। নিহত আ: হক মাধবর মৃত দুখাই মাধবরের ছেলে। তিনি দীর্ঘ ২২ বছর ধরে ওই গ্রামে বাস করছেন। এর আগে তার বাড়ী ছিল মুন্সীগঞ্জ জেলার আলবি এলাকায়। বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর থানার ডিউটি অফিসার উপ পরিদর্শন আ: রাজ্জাক জানান, খবর পেয়ে শ্রীপুর থানার পরিদর্শক মো: মনিরুজ্জামান ঘটনাস্থলে গেছেন। লাশ উদ্ধার করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিহতের নাতী মাসুদ জানায়, শুক্রবার সন্ধায় তার নানা আ: হক মাধবর বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। রাত ১১টার দিকে তার মামা হারুন মাধবর বাড়ী ফিরে। মটর সাইকেলের শব্দ শুনে তার স্ত্রী তাছলিমা ঘরের দরজা খুলে। পাশের ঘরে মটর সাইকেল রাখতে যান হারুন। এ সময় দূবৃর্তরা হারুন এর মাথায় আঘাত করে পালিয়ে যায়।

রাতে অনেক খোজা খুজি করে তারা আ: হক মাধবরের কোন সন্ধান করতে পারে নি। সকালে বাড়ীর লোকজন আ: হককে খোজা খুজি করতে থাকে। একপর্যায়ে আ: হক মাদবরের বসত ঘরের পাশের একটি ঘরে বস্তার নিচে আ: হক মাধবরের মরা দেহ দেখতে পায় স্বজনরা। মাসুদ আরো জানান, তার নানার মাথায় আঘতের চিহ্ন রয়েছে। মাথা থেকে রক্ত বের হচ্ছে। স্বজনদের ধারনা দুর্বৃতরা আ: হককে মাথায় উপর্যুপরি আঘাত করে হত্যা করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: