প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জপুরহাটে মীনা দিবসে শিশুদের বর্ণাঢ্য র‌্যালি

   
প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২২

“নিরাপদ ও আনন্দময় পরিবেশে মানসম্মত শিক্ষা” এই শ্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালিসহ নানা কর্মসূচী আয়োজনের মধ্য দিয়ে আজ শনিবার পালন করা হলো মীনা দিবস-২০২২।

ইউনিসেফ বাংলাদেশের সহযোগিতায় জেলা প্রাথমিক শিক্ষা নানা কর্মসূচীর আয়োজন করে। মিনা দিবস-২০২২ উদযাপন উপলক্ষে জেলা প্রাথমিক শিক্ষা অফিস চত্বর থেকে শিশুদের একটি বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিন করে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শেষ হয়। এখানে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: মোফাজ্জল হোসেন।

বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: মহীউদ্দিন জাহাঙ্গীর, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, সদর উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান প্রমূখ। সবশেষে আয়োজিত এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিশুরা সংগীত ও নৃত্য পরিবেশন করে। এ ছাড়াও মীনা দিবস উদযাপন উপলক্ষে শিশুদের জন্য “শেখ রাসেল আমার বন্ধু” শিরোনামে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: