প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

শেরপুরে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেফতার ২

   
প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২২

বগুড়ার শেরপুর উপজেলায় বিপুল পরিমান গাঁজাসহ বাবলু মিয়া (৩৫) ও খায়রুল ইসলাম (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে শেরপুর থানা পুলিশ। আটকৃতরা হলেন, শাহবন্দেগী ইউনিয়নের উচড়ং গ্রামের আকছের আলীর ছেলে বাবু মিয়া ও সাধুবাড়ী গ্রামের ফজলুর রহমানের ছেলে খায়রুল ইসলাম।

শনিবার (২৪ সেপ্টেম্ব) দুপুরে বিষয়টি নিশ্চিত করে শেরপুর থানা উপ-পরিদর্শক রবিউল ইসলাম জানান, মাননীয় পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর নির্দেশনায় দুপুর সাড়ে ১২টার দিকে শাহ বন্দেগী ইউনিয়নের উচড়ং গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালানা করা হয়। এ সময় বাবু মিয়ার বসত বাড়িতে বিক্রয়ের জন্য রাখা অবৈধ মদকদ্রব্য ২ কেজি ৫০০গ্রাম গাঁজাসহ বাবলু মিয়া (৩৫) ও খায়রুল ইসলাম (৩০) কে আটক করা হয়।

তিনি আরো জানান, তারা দুইজন দীর্ঘদিন ধরে অবৈধ মাদকদ্রব্য নিজ বাসায় রেখে শেরপুর উপজেলাসহ আশেপাশের বিভিন্ন উপজেলায় বিক্রয় করে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: