প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

রাতে শুয়েছিলেন এক সাথে সকালে স্বামী নেই পাশে, স্ত্রীর মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

রাজবাড়ীর কালুখালীতে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম রোজিনা বেগম (৪০)। তার স্বামীর নাম হযরত খাঁ। শুক্রবার দিবাগত রাতে উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কাউন্নাইর গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার কালুখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনাস্থলে গেলে নিহতের ভাই মোঃ শরিফুল ইসলাম স্বপন জানান, দ্বিতীয় বিয়ের পর আমার বোন আর দুলাভাই হযরত খাঁ আমাদের বাড়ীতেই আলাদা ঘরে থাকতো। শুক্রবার দিবাগত রাতে আমার দুলাভাই ও বোন একই ঘরে ছিলো। সকালে আমার বোনের ছেলে ডাকতে গিয়ে ঘরের দরজা খোলা দেখতে পায়। ঘরে গিয়ে মৃত অবস্থায় দেখতে পেয়ে কান্নাকাটি করে বাহিরে আসে। পরে আমরা গিয়ে লাশ দেখতে পাই। সকালে আমার দুলাভাইকে আমরা দেখতে পাইনি। আমাদের ধারণা দুলাভাই আমার বোনকে হত্যা করে পালিয়েছে।

এ ব্যাপারে কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হাসান বলেন, ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। নিহতের লাশের সুরত হাল রিপোর্ট করে রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। এ সংক্রান্ত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: