চকবাজারে লিফটে আটকেপড়া ১০ জনকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ১০:০২ পিএম

চট্টগ্রামের চকবাজার আমিরবাগ এলাকায় আলী ভিলা নামক একটি ভবনের লিফটে আটকেপড়া ১০ জনকে উদ্ধার করেছে চন্দনপুরা ফায়ার স্টেশন। শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে তাদের উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চন্দনপুরা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. শহিদুল ইসলাম।

তিনি বলেন, সন্ধ্যা ৬টার দিকে খবর আসে চকবাজারের আমিরাবাদ এলাকার আলী ভিলা নামক একটি ৯তলা ভবনের নিচতলায় ১০ জন লোক লিফটে আটকা পড়ে আছে। সঙ্গে সঙ্গে চন্দনপুরা ফায়ার স্টেশনের একটি উদ্ধারকারী দল নিয়ে ঘটনাস্থলে ঘটনাস্থলে পৌঁছে লিফটে আটকাপড়া ব্যক্তিদের অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

তিনি বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে লিফট বন্ধ হয়ে ১০ জন লোক আটকা পড়েছিল। পরে আমাদের বিভিন্ন যন্ত্রপাতি দিয়ে লিফট খুলে তাদের উদ্ধার করি। উদ্ধার হওয়া ব্যক্তিরা হলেন মো. আমজাদ হোসেন, মো. নুরুন্নবী ভূঁইয়া, সওকত ইসলাম, ওসমান গনি, নুরুল ইসলাম, নেসার উদ্দিন, ওমর ফারুক, এসকান্দার মিয়া, সোহেল বয়স ও মো. আব্দুল্লাহ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: