ঘাটাইলে জালিয়াতি মামলায় প্রতারক গ্রেফতার

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৩ পিএম

শফিকুল ইসলাম, ঘাটাইল (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় চেক জালিয়াতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৪ সেপ্টেম্বর) ময়মনসিংহের ভালুকা থানার সীডস্টোর এলাকা হতে বিশেষ অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়। ওই প্রতারকের নাম মো. হুমায়ুন কবির সুমন (৩০)। তিনি ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের বোয়ালি হাটবাড়ি এলাকার মৃত হুরমুজ আলীর ছেলে।

পুলিশ জানায়, ২০১৮ সালে মো. হুমায়ুন কবির সুমনকে আসামি করে ঘাটাইল ও মধুপুর থানায় আলাদা ১৩ টি চেক জালিয়াতিসহ প্রতারণা মামলা হয়। বিভিন্ন ব্যাংক ও সাধারণ মানুষের কাছ থেকে নানা কৌশলে হাতিয়ে নেয় লাখ লাখ টাকা। দীর্ঘ দিন ধরে আত্মগোপনে চলে যায়। এছাড়াও তার নামে বিভিন্ন প্রতারণার অভিযোগ রয়েছে বলে জানা যায়।

এসআই পলাশ আহম্মেদ এর নেতৃত্ব সঙ্গীয় এসআই বাবুল হোসেন, এএসআই লাক মিয়া, এএসআই সুমন কুমার সরকার এ অভিযান পরিচালনা করেন।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মো. আজহারুল ইসলাম সরকার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবার দুপুরে মো. হুমায়ুন কবিরকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। আসামিকে জেল হাজতে প্রেরণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: