আমার কলিজা শান্ত হয়েছে: মরিয়ম মান্নান

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:১৩ পিএম

খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা থেকে প্রায় ২৮ দিন নিখোঁজ থাকার পর মরিয়ম মান্নানের মা রহিমা বেগমকে জীবিত উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টার দিকে ফরিদপুরের বোয়ালমারীর সৈয়দপুর গ্রামের কুদ্দুসের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি স্ট্যাটাস দিয়েছেন মরিয়ম।

যেখানে তিনি সবাইকে তাকে ভুল বুঝতে নিষেধ করেছেন এবং মাকে তার কাছে ফিরিয়ে দিতে সকলে তার পাশে থাকবেন বলেও আশা ব্যক্ত করেছেন। তিনি লিখেছেন, আমার মায়ের সাথে আমাকে কথা বলতে দিন। আমার মায়ের কাছে পৌঁছানো পর্যন্ত আমাকে সহোযোগিতা করুন। মা যদি আত্নগোপন করেও থাকেন তবুও তাকে খোঁজার দায়িত্ব আমার।

এদিকে রোববার সকালে মরিয়ম মান্নান এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, এই মাত্র দূর থেকে আমি আমার মাকে খুলনা ভিকটিম সেন্টারে দেখলাম। আমি আমার মা'কে খুঁজেছি, পেয়েছি।আমার কলিজা শান্ত হয়েছে।আজকে উনত্রিশদিন পরে আমি জানলাম আমার মা ভিকটিম সেন্টারে আছেন।আমি নিজের চোখে মা'কে দেখেছি।এটাই আমার শান্তি। এর থেকে শান্তি আমার আর কিছুই নেই।আমি চাই আমার মায়ের সাথে কথা বলতে,আমি চাই আমার মাকে জড়িয়ে ধরতে।

এসময় তিনি স্বরাষ্ট্র মন্ত্রী, র‌্যাব, পুলিশ, প্রশাসনকে ধন্যবাদ জানান। সেইসঙ্গে তাকে যারা সহযোগিতা করেছেন তাদের নাম উল্লেখ করে তাদেরকেও ধন্যবাদ জানান।

সবশেষ পোস্টে তিনি লিখেছেন, আমার সকল বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের যারা প্রথমদিন থেকে আমার পাশে ছিলেন,যাদের জন্য আমি নিশ্বাস নিয়েছি। আজকে আমি ২৯দিন পরে স্বাভাবিক জীবনে ফিরবো,ইনশাআল্লাহ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: