প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষার হলে ছেলে, বিকালে জানাজা

   
প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০২২

ফরিদপুরের নগরকান্দায় বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিতে পরীক্ষার হলে উপস্থিত হয়েছে রানা। আজ রবিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১ টায় এসএসসি পরীক্ষায় অংশ নিতে উপস্থিত হয়েছে নগরকান্দা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে। রানা নগরকান্দা সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমীর ছাত্র।

রানা নগরকান্দার জুঁঙ্গরদী নির্বাসী সদ্য প্রয়াত মো. মজিবুর রহমান শেখের ছেলে। আজ রবিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৫ টায় জুঁঙ্গুরদী তাঁর নিজ বাড়িতে স্টক করলে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন (ইন্না-লিল্লাহে ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

এদিকে রানার মামা গোলাম মোস্তফা মিয়া বিডি২৪লাইভকে জানান, বাবার লাশ বাড়িতে রেখে বাবার স্বপ্ন পুরণে এসএসসি পরীক্ষার হলে এসেছে আমার ভাগিনা রানা। তার বাবার স্বপ্ন ছিল রানা এসএসসি পাস করে উচ্চশিক্ষা অর্জন করবে। তিনি আরও জানান, আমার বুকটা ফেঁটে যাচ্ছে, আসলে এটা খুবই করুন দৃশ্য, মন থেকে মানতে খুবই কষ্ট হচ্ছে। পরীক্ষা শেষ করে বাবার জানাজায় উপস্থিত হবে রানা। আজ বাদ আসর জুঙ্গরদী ঈদগাঁ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: