ডিবি পুলিশের অভিযানে আইনজীবির বাড়ি থেকে ৬ জুয়াড়ি আটক

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৬ পিএম

বাগেরহাটে ডিবি পুলিশের অভিযানে আইনজীবির বাড়ি থেকে সরঞ্জাম ও নগদ অর্থসহ ৬ জুয়াড়িকে আটক করা হয়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ৩টায় আইনজীবী ফকির ইফতেখারুল ইসলাম রানার বাড়ি থেকে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়। এ সময় ডিবির অভিযানে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ১লক্ষ ৮৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, মোংলা উপজেলার চাপড়া গ্রামের অলিক গোলদার (৩২), বাগেরহাট পৌরসভা বাসাবাটি এলাকার আবুল কাসেম সেলিম (৫০), কচুয়া উপজেলার ধোপাখালি গ্রামের লিপন শেখ (৪৫), বাগেরহাট সদর উপজেলার সোনাতলা এলাকার ইরাদ হোসেন (৫০), মোংলা উপজেলার জয়মনি গ্রামের মোঃ আলম ফকির (৪০), রামপাল উপজেলার বাশঁতলি এলাকার ইমরান শেখ (৩০)।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) সুরেশ চন্দ্র হালদার বলেন, বাগেরহাট পৌরসভাধীন খ¦ারদ্বার এলাকার আইনজীবী ফকির ইফতেখারুল ইসলাম রানার বাড়িতে জুয়া খেলা হয় এমন গোপনীয় সংবাদের ভিত্তিতে আমাদের ডিবির একটা ফোর্স তাদের বাড়িতে যাই। আমরা তাদের বাড়িতে গিয়ে ঘটনার স্বত্যতা পাই এবং জুয়াড়িদের মেঝেতে বিছানার চাদর বিছিয়ে কক্ষের দরজা খোলা অবস্থায় জুয়া খেলতে দেখতে পাই। এসময় জুয়া খেলারত অবস্থায় ৬জুয়াড়িকে আটক করা হয়। এ সময় জুয়াড়িদের কাজ থেকে জুয়া খেলার সরঞ্জামসহ নগদ ১ লক্ষ ৮৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুর রহমান বলেন, ডিবির অভিযানে ৬ জুয়াড়িকে আটক করা হয়েছে। আসামীরা দীর্ঘদিন ধরে ওখানে টাকা দ্বারা জুয়া খেলে আসছে। প্রকাশ্যে জুয়া আইন, ১৮৬৭" এর ৪ ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: