শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সব ব্যবস্থা গ্রহণ করবে সরকার: পরিবেশমন্ত্রী

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:১৪ এএম

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে উদযাপনের প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করবে। তবে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য যাতে কেউ অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটাতে পারে এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। সবাই সতর্ক থাকলে এবারের শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণ পরিবেশে উদযাপিত হবে। আজ রোববার (২৫ সেপ্টেম্বর) মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আইনশৃঙ্খলা ও মতবিনিময় সভায় ঢাকাস্থ সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী জানান, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাষ্ট্র। এখানে সকল ধর্মের লোক শান্তিপূর্ণ ভাবে নিজ ধর্ম পালন করে। তিনি নিজ নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার কথা উল্লেখ করে বলেন, এ এলাকায় কখনোই শারদীয় দুর্গাপূজা উদযাপন বিঘ্নিত হয়নি। এবারও যাতে নির্বিঘ্নে ও শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপন হয় তার ব্যবস্থা গ্রহণ করা হবে। কাউকেই ঘোলা পানিতে মাছ শিকার করতে দেয়া হবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউছার দস্তগীর এবং বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: