জয়পুরহাটে র‌্যাবের মাদক বিরোধী অভিযান, গ্রেফতার ২

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:২৮ এএম

জেলার ক্ষেতলাল ও পাঁচবিবি উপজেলায় সোমবার ভোরে মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে ৭৪০ পিচ ট্যাপেন্টাডল ও ৩১৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী উপ-অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা জানান, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী হচ্ছে রমজাল আলী(৩৫)। সে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কাকসা গ্রামের শামসুল মন্ডলের ছেলে ও আনোয়ার হোসেন(৩৫)।

সে দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার উত্তর বাসুদেবপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে। মাদক কেনা বেচা হচ্ছে গোপনে এমন খবর পেয়ে ক্ষেতলাল উপজেলার পাঠানপাড়া বাজারের পশ্চিম পাশে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় ৭৪০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ হাতেনাতে রমযান আলীকে গ্রেফতার করা হয়। অপরদিকে, র‌্যাবের অপর একটি টীম পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের হিলি-পাঁচবিবি গামী পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৩১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আনোয়ার হোসেন(৩৫)কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রমযান আলী ও আনোয়ার হোসেন র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ও ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। আসামীদের বিরুদ্ধে পৃথক ভাব পাঁচবিবি ও ক্ষেতলাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে জানায়, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী উপ-অধিনায়ক
সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: