প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

উপজেলা পর্যায়ে সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তা ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে প্রত্যয় ফাউন্ডেশনের সভা

   
প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) থেকে: মানিকছড়িতে কোভিড-১৯ প্রতিরোধ, ঝুঁকি নিরুপণ, যোগাযোগ সম্পৃক্তকরণ, টিকা বার্তা ও যোগাযোগ জোরদারকরণ প্রকল্পের আওতায় মানিকছড়ি উপজেলা পর্যায়ে সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তা ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে প্রত্যয় সোশ্যাল ফাউন্ডেশনের টাউন হল সভা অনুষ্টিত হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. লিয়াকত আলী’র সভাপতিত্বে অনুষ্টিত টাউন হল সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা রাকেশ বিশ্বাস।

পরিবার পরিকল্পনা সহকারি মো. ওসমান গণি’র সঞ্চালনায় সভায় প্রত্যয় সোস্যাল ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক মো. নেছারুল ইসলাম নাজমুল বলেন, রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অজিত কুমার নাথ, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা কৃপাণী চাকমা, সমাজসেবা অধিদপ্তরের মাঠ কর্মকর্তা আবদুল মান্নান পাটোয়ারী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান উপস্থিত ছিলেন।

প্রত্যয় সোস্যাল ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক মো. নেছারুল ইসলাম নাজমুল বলেন, আজকে আমরা মানিকছড়ি উপজেলা পর্যায়ে সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তা ও স্বাস্থ্যকর্মীদের আমন্ত্রণ জানিয়েছি। কেননা আপনারা সকলেই জনসাধারণের দোরগোড়ায় কাঙ্খিত সেবা পৌঁছে দিতে সর্বাত্মক কাজ করে যাচ্ছেন। তাই করোনা ভাইরাসসংক্রমণ থেকে জনসাধারণকে বাঁচাতে আপনাদের সহযোগিতা প্রয়োজন।

এ সময় বক্তারা বলেন, করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা কমে গেছে বা বিদায় নিয়েছে এমনটা ভাবার উপায় নেই। নিয়মিত সাবান পানি দিয়ে হাত ধোঁয়া, মাস্ক পরিধান করা, জনসমাগম থেকে দূরে থাকাসহ করোনা সংক্রমণ থেকে বাঁচার নানা উপায় সম্পর্কে আলোচনা ও দায়িত্বশীল সকলের জায়গা থেকে কাজার আহবান জানানো হয়। সভায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, পরিবার পরিকল্পনা দপ্তরের মাঠ কর্মীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: