প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

পাংশায় আগ্নেঅস্ত্র ও শক্তিশালী বোমা সহ গ্রেফতার চার চরমপন্থী

   
প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২২

রাজবাড়ী পাংশা উপজেলার হাবাসপুরে ২৫ সেপ্টেম্বর রাতে অভিযান চালিয়ে দেশীয় পাইপগান, রামদা, ছোরা ও চারটি ককটেল বোমা সহ চারজন চরমপস্থীকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, হাবাসপুর মাঠপাড়া এলাকার সোহরাব মন্ডলের ছেলে মো. রুবেল হোসেন (১৯), জিয়ারুল মন্ডলের ছেলে রাজিব মন্ডল (২০), ফজলুল শেখ এর ছেলে খোকন শেখ (২২), ও মৃত আকবর মন্ডলের ছেলে শিরাজুল ইসলাম (৪৫)।

পাংশা মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, পুলিশ সুপার এম এম শামিলুজ্জামান স্যারের নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ, এস আই মিজানুর রহমান, এস আই তারিকুল ইসলাম, এস আই দিপংকর কুন্ডু, এ এস আই জাহিদুল ইসলাম সহ পুলিশের একটি দল নিয়ে আমি ২৫ সেপ্টেম্বর রাতে হাবাসপুর ইউপির হাবাসপুর মাঠপাড়া এলাকায় অভিযান পরিচালনা করি।

অভিযানে তাদের আটক করার পর ওদের হেফাজতে থাকা ষ্টেনগানের ন্যায় একটি দেশিয় পাইপগান, একটি রামদা, একটি ছোরা ও চারটি শক্তিশালী ককটেল বোমা উদ্ধার করতে সমর্থ হই। আসামীদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজী, ডাকাতি ও সন্ত্রাসী কার্যক্রমে অস্ত্র ভাড়া দেয়া সহ বিভিন্ন সন্ত্রাসমূলক কর্মকান্ডে জরিত থাকার অভিযোগ রয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: