প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

তারেক পাঠান

নরসিংদী প্রতিনিধি

শিবপুরে পুকুর থেকে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২২

নরসিংদীর শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দুলালপুর ইউনিয়নের বাহেরখোলা গ্রামের আসাদ মীরের বাড়ির পূর্ব পাশে পরিত্যক্ত একটি পুকুর থেকে এই লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ওই যুবকের বয়স আনুমানিক ৩২ বছর। তথ্যটি নিশ্চিত করেছেন শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সালাউদ্দিন মিয়া।

খবর পেয়ে পুকুরে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়। লাশটির পেটের উপর অংশে মাথা ও মুখমন্ডল পঁচে গলে যাওয়ায় তাৎক্ষণিক কেউ চিনতে পারছেন না। তার পড়নে ছিলো জিন্স প্যান্ট ও ডোরাকাটা টি শার্ট।

দুলালপুর ইউপি চেয়ারম্যান মাহফুজুল হক মোল্লা শামীম জানান, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি লাশ পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দেই। পড়ে পুলিশ এসে অর্ধগলিত লাশটি উদ্ধার করে। পচে গলে যাওয়ায় তাৎক্ষণিক কেউ চিনতে পারেনি।

শিবপুর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, খবর পেয়ে ওই এলাকার বাহেরখোলা গ্রামের একটি পুকুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটন ও লাশের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: