ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:২০ পিএম

ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা মডেল থানার কনফারেন্স কক্ষে ওপেন হাউজ ডে'র আয়োজন করা হয়।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপুর সভাপতিত্বে ওপেন হাউজ ডে'তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাজমুল হাসান, অতিরিক্ত পুলশ সুপার "ক-সার্কেল" নারায়নগঞ্জ।

সভাপতির বক্তব্যে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু বলেন, আমাদের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করি। আমরা পারষ্পরিক যোগাযোগের মাধ্যমে কাজ করি। আপনারা মন খুলে সব বলবেন, সাথে সাথে ব্যবস্থা নেয়ার চেষ্টা করবো। অপরাধ দমনে বিশেষ করে ছিনতাই ও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে ফতুল্লা পুলিশ কাজ করে যাচ্ছে। চলতি মাসে কিশোর গ্যাংয়ের ৮৫ সদস্য কে গ্রেফতার করে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। বেশ কিছু চিন্থিত ছিনতাইকারী, সন্ত্রাসীদর গ্রেফতার করা হয়েছে। অপরাধীদের সামান্যতম ছাড় দেওয়া হবেনা।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ জেলার অতিরিক্ত পুলিশ সুপার'ক সার্কেল' মোহাম্মদ নাজমুল হাসান বলেন, অপরাধী যেই হোক ছাড় নয়। অপরাধী সে অপরাধী। কিশোর গ্যাং নিয়ে আমরা কাজ করছি। ইতিমধ্যে ফতুল্লা থানা পুলিশ একাধিক স্থানে পেট্রো মহড়া দিয়েছে।বাশমুলি নামক এলকাতেও গত কয়েকদিন পূবে পুলিশ পেট্রো মহড়া দিয়েছে। এবং বেশ কয়েকজন কে গ্রেফতার করা হয়েছে। এর সুফল ও পাওয়া যাচ্ছে। আমরা আপনারা সচেতন হলেই এটার সমাধান হবে। আমরা চাই না কোন মায়ের নিষ্পাপ সন্তান কিশোর অপরাধে জড়িত হোক। অপরাধমুক্ত সমাজ চাই। আমরা জনগনের পুলিশ হতে চাই। আপনারা সঠিক তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত সভাপতি কমিউনিটি পুলিশিং ফতুল্লা মডেল থানার মোস্তফা কামাল, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি ও কমিউনিটি পুলিশিং সদস্য আব্দুর রহিম, রিপোটার্স ইউনিটির সভাপতি ও কমিউনিটি পুলিশিং সদস্য নুর ইসলাম নুরু,কমিউনিটি পুলিশিং সদস্য রনজিৎ মোদক।

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল থানার পরিদর্শক(তদন্ত) মোঃ মোহসিন, পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ, ফতুল্লা প্রেস ক্লাবের সহ-সভাপতি পিয়ার চানঁ, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক মোঃ সোহেল, আওয়ার নারায়নগঞ্জ ২৪ডটকমের সম্পাদক মুন্না, সাদ্দাম হোসেন শুভ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: