পরকীয়ার জেরে স্ত্রীর প্রাণ নেন সালাম, অবশেষে প্রেমিকাসহ ধরা

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৫ পিএম

রাজধানীর তেজগাঁও পশ্চিম নাখালপাড়ায় নিজ স্ত্রীকে বিষপানে হত্যার ঘটনায় স্বামী ও প্রেমিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার ১২ ঘণ্টার মধ্যে তেজগাঁও থানার পুলিশ স্বামী সালামকে রাজশাহীর গোদাগাড়ী এলাকা ও প্রেমিকা শিরিনকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে গ্রেপ্তার করে। আজ মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে শ্যামলীতে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আজিমুল হক এক সংবাদ সম্মেলনে গ্রেপ্তারের এ তথ্য জানান।

তিনি জানান, সালাম ও নিহত স্মৃতির ৯ মাস আগে বিয়ে হয়। তাঁদের দুজনের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুর উপজেলায়। পারিবারিকভাবে বিয়ের আগে শিরিন নামের অপর এক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। এই শিরিন সালামের মামাতো বোন। তাঁদের প্রেমের সম্পর্কের একপর্যায়ে জেদের বসে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর সালাম ও শিরিনের পরকীয়া সম্পর্ক শুরু হয়। সালাম ও শিরিন দুজন একই বিস্কুট কারখানায় কাজ করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় বৃষ্টিকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন।

তিনি আরও জানান, নিজেদের পরিকল্পনা অনুযায়ী সালামের বাসার আরেক ভাড়াটিয়া কথিত জিনের মা বৃষ্টির কাছ থেকে দুধে মন্ত্র পড়িয়ে এনে স্মৃতিকে বাড়ি থেকে বের করে দেওয়ার পরিকল্পনা করেন। এ জন্য সালাম দুই বোতল দুধ কিনে এনে বৃষ্টির বাসার ফ্রিজে রাখেন। পরে সালাম ও শিরিন পরিকল্পনা বদলে দুধের সঙ্গে বিষ মিশিয়ে দেন। সেই দুধ স্মৃতিকে পান করান সালাম। এরপর সালাম বাসায় অসুস্থ স্ত্রীকে রেখে কাজে চলে যান। পরে সালামের স্ত্রী স্মৃতি অসুস্থ হয়ে পড়লে তার খবর পেয়ে স্মৃতির বাবা ও সালামের ভাবি নাজমা এসে অসুস্থ অবস্থায় স্মৃতিকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় স্মৃতি।

এ ঘটনায় নিহত স্মৃতির বাবা মো. কামাল মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার পরে সিসিটিভি ফুটেজ ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সালামকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাকনহাট এলাকা থেকে ও প্রেমিকা শিরিনকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার নাবিস্কো এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া কথিত জিনের মাকেও গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই কর্মকর্তা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: