প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

জরুরী খাদ্য সহায়তা প্রদানের জন্য সম্মাননা পেলেন ওবায়দুর রহমান

   
প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২২

কোভিট-১৯ চলাকালীন সময়ে সরকারের জাতীয় হেল্পলাইন ৩৩৩ এর মাধ্যমে জনগনকে জরুরী খাদ্য সহায়তা দিয়ে সম্মাননা পেয়েছেন রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যেক্তা মোঃ ওবায়দুর রহমান। করোনাকালী সময়ে জরুরী খাদ্য সহায়তা প্রদানে অবদ্য অবদান রাখায় সারাদেশের ১০০ জন উদ্যেক্তাকে এ সম্মাননা প্রদান করেছেন সরকারের আইসিটি ডিভিশন এটুআই।

সারাদেশের ডিজিটাল সেন্টারের উদ্যেক্তাদের স্বেচ্ছা সেবী কার্যক্রমের স্বীকৃতি স্বরুপ এ সম্মাননা প্রদান করা হয়। পর্যটন নগরী কক্সবাজারের অভিজাত একটি হোটেলে ৩৩৩ জাতীয় হেল্পলাইন স্বেচ্ছাসেবী উদ্যেক্তা সম্মেলনের মাধ্যমে এ সম্মাননা দেওয়া হয়েছে।

কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ এর সভাপতিত্বে সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন এটুআই প্রকল্পের পরিচালক, যুগ্ন সচিব ড.দেওয়ান মুহাম্মাদ হুমায়ুন কবীর। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ন সচীব মোঃ সাইফুল ইসলাম। এ সময় কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক, বিভিন্ন এলাকার জন প্রতিনিধিগন, সরকারী কর্মকর্তাগন, সারাদেশ থেকে আসা ইউনিয়ন পরিষদের উদ্যেক্তাগন উপস্থিত ছিলেন।

মোঃ ওবায়দুর রহমান রাজবাড়ী জেলা উদ্যেক্তা ফোরামের সভাপতি, তিনি দির্ঘদিন ধরে রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন ডিজিটাল সেন্টারে সুনামের সাথে কাজ করে চলছেন।

এ ব্যাপারে ওবায়দুর রহমান বলেন এ সম্মানা পাওয়ায় আমি আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি। আমাদের জেলা থেকে আমি এ গৌরব অর্জন করে রাজবাড়ী জেলাকে সম্মানিত করতে পেরে আমার ভাল লাগছে। এ অর্জনের জন্য আমাদের রাজবাড়ীর জেলা প্রশাসক মহাদয়, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, আমার মৌরাট ইউনিয়ন পরিষদের সম্মানীত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আমি কৃতজ্ঞা প্রকাশ করছি।

তিনি আরো বলেন ভাল কাজের স্বীকৃতি পেলে কাজের প্রতি আরো বেশী দায়িত্বশীল হওয়ার কথায় মনে করিয়ে দেয় আশা করি আমি সাধারণ সেবা গ্রহিতাদের সঠিক সেবা দিয়ে যাব। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: