জেলায় শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হলেন জুড়ীর মামুনুর রশিদ সাজু

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩২ পিএম

মৌলভীবাজার জেলায় জাতীয় শিক্ষা পদক ২০২২ উপলক্ষে প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জুড়ী উপজেলার মামুনুর রশিদ সাজু। তিনি উপজেলার দক্ষিণ জাঙ্গীরাই মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

মৌলভীবাজার জেলা বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শামসুর রহমান কর্তৃক বাছাইয়ে তিনি জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন।

জানা যায়, তিনি সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে এ বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়ন বৃদ্ধি করতে অসামান্য ভূমিকা রেখেছেন। এছাড়াও তিনি প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সকল সদস্য এবং শিক্ষক মন্ডলী ও অভিভাবকদের সাথে শিক্ষার মান উন্নয়নে নিয়মিত মতবিনিময় সভা করেছেন।

কয়েকজন শিক্ষার্থীর অভিভাবকের সঙ্গে কথা বলে জানা গেছে, তাঁর দায়িত্ব গ্রহণের পর তিনি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শ্বিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।

জানতে চাইলে মামুনুর রশিদ সাজু বলেন, ‘প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে সব সময় চেষ্টা করি বিদ্যালয়ের খোঁজ খবর নেওয়ার। আমাকে জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার এ অর্জন আমার সকল ছাত্র/শিক্ষকসহ উপজেলাবাসীর জন্য উৎসর্গ করলাম।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: