প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

৫ বছর বয়সী শিশু ধর্ষনের অভিযোগে শিক্ষক আটক

   
প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২২

কামরুল হাসান নিরব, ফেনী থেকে: ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের সুন্দরপুর গ্রামে প্রথম শ্রেনীর এক শিশুকে ধর্ষনের অভিযোগে মাদরাসা শিক্ষক ফখরুল ইসলাম (২০) কে আটক করেছে মডেল থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের সুন্দুরপুর বালিকা শাহী দারুল উলুম মাদরাসায়। ধর্ষক ফখরুল ইসলাম বালিগাঁও ইউনিয়নে ৪নং ওয়ার্ড়ের সুমির পাটোয়ারী বাড়ীর মো. হানিফের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রমতে জানা যায়, মাদ্রাসা শিক্ষক ফখরুল শিশু কন্যাকে জোর পূর্বক শ্রেনীকক্ষের পাশে নিয়ে চেপে ধরে। এতে শিশুটি কান্নাকাটি করার শব্দ শুনলে চারপাশের লোকজন জড়ো হয়।এরপর মাদ্রাসা থেকে তাকে তাৎক্ষণিক বহিষ্কার করলে তার পরিবার এবং লোকজন ধরে নিয়ে মারধর করে থানায় সোপর্দ করে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে থানা হাজতে রাখা হয়েছে। ভিকটিমের পরিবারের কাছ থেকে অভিযোগ ফেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: