প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ছেলের জন্মদিনে একসাথে সাকিব-অপু

   
প্রকাশিত: ১০:১৬ পূর্বাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

ঢাকাই সিনেমার দুই তারকা সাকিব-অপু দম্পতির একমাত্র সন্তান আব্রাম খান জয়। গতকাল (মঙ্গলবার) ছেলের জন্মদিন উপলক্ষে সাকিবের আবেগঘন স্ট্যাটাস মন ছুঁয়েছে ভক্তদের। দীর্ঘদিন ধরেই অপু-সাকিব থাকছেন আলাদা। তবে জয়ের এই বিশেষ দিনে কেক কেটেছেন একসাথে, সেই ছবি অপু বিশ্বাস তার ভেরিফায়েড পেইযে পোস্টও করেছেন। খানপুত্র জয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয় জন্মগ্রহণ করেন।

ছেলের কেক কাটার ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’ ফেসবুকে দেওয়া ছবিগুলোতে দেখা যাচ্ছে, সাকিব ছেলেকে কেক খাইয়ে দিচ্ছেন। অন্যদিকে জয় কেক খাইয়ে দিচ্ছেন সাকিবকে। আর অপু বিশ্বাস ছেলেকে আদর করছেন। তবে সাকিবের সাথে এক ফ্রেমে বন্দি না হলেও ছেলের জন্মদিন অনুষ্ঠানে সাকিবের বাসায় গিয়েছিলেন অপু।

বিশ্বস্ত সুত্রে জানা গেছে, সাকিবের বাসাতেই ঘরোয়া পরিবেশে আয়োজন করা হয় জয়ের জন্মদিন অনুষ্ঠান। এ সময় শাকিবের বাবা-মা সহ পরিবারের অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন। সম্প্রতি দেশ সেরা সুপাস্টার অক্টোবরেই শুটিংয়ে ফিরছেন। তপু খান পারিচালিত ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমাটি অসমাপ্ত রেখেই আমেরিকা পাড়ি জমিয়েছিলেন। যে সিনেমার নায়িকা শবনম বুবলী। আমেরিকায় স্থায়ী আবাসনের লক্ষ্যে নয় মাস কাটিয়ে চলতি বছরের ফেব্রুয়ারিতে দেশে ফেরেন শাকিব খান।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: