প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

হাসপাতালে দীপিকা

   
প্রকাশিত: ১১:০১ পূর্বাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাদুকোন। সোমবার বিকেলে তাঁকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছে মুম্বাইয়ের একটি সংবাদ সংস্থা। সূত্রের খবর, রাতেই হাসপাতালে দীর্ঘক্ষণ ধরে বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা হয় দীপিকার। পরে চিকিৎসকদের একটি বিশেষ দল তাঁকে দেখে। আপাতত ওই চিকিৎসক দলের পর্যবেক্ষণেই হাসপাতালেই ভর্তি রয়েছেন অভিনেত্রী। যদিও দীপিকার পরিবারের তরফে অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

মুম্বাইয়ের ওই সংবাদমাধ্যম সূত্রেই জানা গিয়েছে, সোমবার হঠাৎই প্রবল শারীরিক অস্বস্তি বোধ করতে শুরু করেন অভিনেত্রী। সঙ্গে ছিল অতিরিক্ত দুর্বলতা এবং ক্লান্তিবোধ। তবে তিনি বাড়িতেই ছিলেন কি না তা জানা যায়নি। রাতে অসুস্থ অভিনেত্রীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করে জানান, অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে।

উল্লেখ্য, এর কয়েক মাস আগেই জুনে আরও একবার অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। সে বারও হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’র শ্যুটিং চলাকালীন আচমকাই হৃদস্পন্দন মাত্রাতিরিক্ত বেড়ে গিয়েছিল দীপিকার। হায়দরাবাদেরই কামিনেনি হাসপাতালে সেই সময় চিকিৎসাধীন ছিলেন অভিনেত্রী।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: