প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো. আবদুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে ধর্ষণের অভিযোগে ২ জন গ্রেপ্তার

   
প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

ছবিঃ সংগ্রহীত

খাগড়াছড়ি সদরের মধুপুরে এক কিশোরীকে ধর্ষণ মামলায় মঙ্গলবার রাতে দুই যুবককে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা এলাকার বিকাশ কান্তি ত্রিপুরার ছেলে ধনিময় ত্রিপুরা ও একই উপজেলার তাইন্দং হেডম্যান পাড়ার বিক্রম ত্রিপুরার ছেলে সমুয়েল ত্রিপুরা।

মামলার এজাহারে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে খাগড়াছড়ি পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের মধুপুর মুসলিমপাড়ার ভাড়া বাসায় মেয়েকে রেখে গ্রামের বাড়িতে যান পরিবারের অন্য সদস্যরা। রাতে বাসার বাইরের টয়লেটে কাজ সেরে আসার সময় জোরপূর্বক ভিকটিমকে আসামীরা নিজেদের বাসায় নিয়ে ধর্ষণ করে রাতেই ছেড়ে দেয়। প্রতিবেশীর কাছ থেকে বিষয়টি জানতে পারে তার মা গ্রাম থেকে ফিরে ভিকটিমকে জিজ্ঞাসা করলে মেয়ে ধর্ষণের বিষয়টি তার মাকে জানালে পরবর্তীতে আসামীদের অভিযুক্ত করে থানায় মামলা করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, ভিকটিমের মা বাদি হয়ে দুই জনকে অভিযুক্ত করে মামলা করেছেন। এজাহারভুক্ত দুই আসামীকে গতকাল রাতে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার তাদের আদালতে প্রেরণ করা হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: