ভালো লাগছে, আমাকে বিশ্বাস করা হয়েছে

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৬ পিএম

বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সমস্যা ওপেনিং পজিশন। গত এশিয়া কাপে এই পজিশনে মেহেদি হাসান মিরাজকে ব্যাট করতে দেওয়া হয়েছিলো, এতে ভালো সম্ভবনাও দেখছিলো টিম ম্যানেজমেন্ট। এরপর সবশেষ সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষেও দিলেন তার প্রতি দলের চাওয়া-পাওয়ার প্রতিদান। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) শেষ টি-টোয়েন্টিতে ব্যাট হাতে মিরাজ করেছেন ৪৬ রান। নিজের এমন ভালো খেলার পেছনে টিম ম্যানেজম্যান্টকে তার উপর বিশ্বাস রাখার বিষয়কেই এগিয়ে রাখছেন মিরাজ।

টিম ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানিয়ে মিরাজ বলেন, আমি যে ওপেনিং করলে ভালো হবে, তারা আমার প্রতি বিশ্বাস রেখেছিলো। আমি দেশে যখন খেলেছি কাজ করেছি, জেমিও আমার সঙ্গে কিছুদিন কাজ করেছেন ইনডোরে-আউটডোরে। ওখান থেকে আত্মবিশ্বাসটা পেয়েছি। এর আগে যেহেতু বিপিএলে খেলার একটা অভিজ্ঞতা আছে, সেখান থেকেও আত্মবিশ্বাস পেয়েছি। বিশ্বকাপের আগে আমাদের একটা ভালো পজিশন আছে। যেহেতু একটা সিরিজ জিতেছি, সবাই আত্মবিশ্বাসী এখন।

এই ক্রিকেটার বলেন, আমি বড় রান করবো কি না ম্যানেজম্যান্ট তা নিয়ে মোটেও চিন্তিত ছিলেন না। তারা আমার কাছে চেয়েছিলো আমি যেন ইমপ্যাক্ট করি, দলের জন্য ছোট ছোট অবদান রাখি। সেটা আমার জন্যও ভালো হবে, দলের জন্যও ভালো হবে। তিনি আরও বলেন, ওপেনিং পজিশনে ব্যাট করতে নেমে আমার প্রথম কাজটায় ছিলো দলের প্রতি ইমপ্যাক্ট রাখা। আমার কাছে দল বড় কিছু চায়নি, দলের জন্য যেনো ছোট ছোট অবদান রাখতে পারি এটায় চেয়েছিল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: