ভূরুঙ্গামারীতে প্রতিবেশির বাড়িতে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৫ পিএম

প্রতিবেশির বাড়িতে খেলতে যায় ৫ ছরের শিশু জোবায়ের। ওই বাড়ির উঠানে বৈদ‍্যুতিক লাইনে একটি বিদ‍্যুৎ চালিত ভ‍্যান গাড়ি চার্জে দেওয়া ছিলো। সেই ভ‍্যান গাড়িতে লুকোচুরি খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় শিশুটি। মর্মান্তিক এই মৃত্যুর ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম ভোটহাট গ্রামে। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে এই ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস‍্য আব্দুল হাই মৃত শিশুটির পরিবারের বরাত দিয়ে জানান, ওই গ্রামের মঞ্জুরুল ইসলামের ছেলে জোবায়ের হোসেন (৫) বুধবার সকালে প্রতিবেশী ফরমান আলীর বাড়িতে খেলতে যায়। ওই সময় ফরমান আলী তার বাড়ির আঙ্গিনায় ব্যাটারি চালিত ভ্যানের ব্যাটারি চার্জে (বৈদ্যুতিক) দিয়ে ছিলো। মৃত জোবায়ের ভ্যানের কাছে খেলতে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যায়। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত‍্যু মামলার প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: