প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে অবৈধ পার্কিং-ফুটপাত দখল মুক্ত রাখতে ট্রাফিক পুলিশের অভিযান

   
প্রকাশিত: ৪:৩৪ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

যানজটে নাকাল জেলাবাসীকে স্বস্তি দিতে জয়পুরহাট শহরকে যানজট মুক্ত রাখতে সড়কগুলোতে অবৈধ পার্কিং-ফুটপাত দখল মুক্ত করতে উচ্ছেদ অভিযান শুরু করেছে জয়পুরহাট জেলা ট্রাফিক পুলিশ বিভাগ। জেলা ট্রাফিক পুলিশ পরিদর্শক জামিরুল ইসলাম জানান, বুধবার সকাল থেকে শহরের পূর্ব বাজার, ধানমন্ডি মোড়, সদর রোডের পুরো রাস্তা জুরে ওই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

তিনি জানান, সড়কের দুই পার্শে মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন অবৈধভাবে পার্কিং করার পাশাপাশি দোকানের মালামাল গুলো ফুটপাতের উপওে রাখার কারনে যানজটের সৃষ্টি হয়। এতে হাটুরে লোকজন ফুটপাত দিয়ে চলাচল করতে পারেনা। ফলে মেইন রাস্তায় নেমে চলাচল করতে হয় ফলে যানজটের সৃষ্টি হওয়ার পাশাপাশি ঘটছে দূর্ঘটনা। কোনো অবস্থাতেই সড়কের পাশে অবৈধভাবে যানবাহন পার্কিং ও ফুটপাত দখল করে অবৈধ স্থাপনা বসাতে দেওয়া যাবে না বলে জানান, পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম। ট্রাফিক পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

আমরা সবাই সচেতন হয়ে সড়ক পরিবহন আইন মেনে চললে সড়কে শৃঙ্খলা ফিরে আসবে এবং সড়ক দুর্ঘটনাও কমে যাবে বলেও জানান তিনি। জয়পুরহাট জেলা শহরকে যানজট মুক্ত করতে বিশেষ এ অভিযানে ট্রাফিক পুলিশের (টিআই) নাজমুল হোসেন, ফরিদ হোসেন, ট্রফিক সার্জেন্ট দেলোয়ারসহ ট্রাফিক পুলিশের অন্যান্য সদস্যরা অংশগ্রহন করেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: