ঘরে বউ রেখে বান্ধবীকে ফ্ল্যাট উপহার, বিপাকে মিশা

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫২ পিএম

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে খল অভিনেতা মিশা সওদাগর। তিনি দুর্নীতিগ্রস্ত প্রকৌশলী, স্ত্রী ও বান্ধবীর সঙ্গে সম্পর্ক ঠিক রাখতে গিয়ে ফেঁসে গেছেন। বান্ধবীকে ম্যানেজ করতে উপহার দেন একটি ফ্ল্যাট। একদিন হঠাৎ বান্ধুবীর জন্য কেনা অ্যাপার্টমেন্টের লিফটে আটকা পড়েন মিশা। শুরু হয় গল্প। যে গল্পের নাম যদি আমি বেঁচে ফিরি’। তানিম পারভেজ পরিচালিত ‘যদি আমি বেঁচে ফিরি’ ওয়েব সিরিজে তাকে এমন এক চরিত্রে দেখা যাবে।

আগামী ২৯ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। এর মধ্য দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে যাচ্ছে মিশা সওদাগরের। প্রথমবার ওটিটির জন্য কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল জানিয়ে মিশা সওদাগর বলেন, ‘নতুন জায়গায় গেলে বা নতুন কারও সাথে পরিচয় হলে সেটার অভিজ্ঞতা ভিন্ন রকম হয়। ওটিটির ক্ষেত্রেও আমার তেমনটা মনে হয়েছে। আর চরকি তো এরই মধ্যে তার কর্মফল দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে। যতটুকু পেরেছি আমার সিরিয়াসনেস কাজে লাগানোর চেষ্টা করেছি।’

‘যদি আমি বেঁচে ফিরি’-তে বলা যায় অনেক প্রথমের সমন্বয়। কেননা মিশা সওদাগর ছাড়াও এতে অন্যতম দুই চরিত্রে অভিনয় করেছেন বিজরী বরকতউল্লাহ ও দিলরুবা হোসেন দোয়েল।

প্রথমবার ওটিটির জন্য কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল সেটা জানিয়ে মিশা সওদাগর বলেন, ‘নতুন জায়গায় গেলে বা নতুন কারো সাথে পরিচয় হলে সেটার অভিজ্ঞতা ভিন্ন রকম থাকে। চরকির ক্ষেত্রেও আমার তেমনটা মনে হয়েছে। আর চরকি তো এরই মধ্যে তার কর্মফল দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে। কাজটা করার আগে থেকেই ফোকাস ছিলাম যে ভালো একটা প্ল্যাটফর্মের জন্য কাজ করতে যাচ্ছি। আমি যতটুকুন পেরেছি আমার সিরিয়াসনেসকে কাজে লাগানোর চেষ্টা করেছি।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: