প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করলেন এমপি জগলুল হায়দার

   
প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

জি এম মাছুম বিল্লাহ, শ্যামনগর (সাতক্ষীরা) থেকে: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এমপি জগলুল হায়দারের বাসভবনে শুভ জন্মদিনের অনুষ্ঠান পালন করা হয়।

শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগ ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার। কেক কাটার পূর্বে তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কের দুর্বার গতিতে এগিয়ে চলছে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে প্রিয় নেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। এই সরকারের সাফল্য শ্যামনগরের প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেয়ার আহ্বান জানান তিনি। আবারো মাননীয় প্রধানমন্ত্রীকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চাই। প্রিয় নেত্রী জন্মদিনে তার জন্য দোয়া চাই।

এ সময় উপস্থিত ছিলেন, শ্যামনগর সদর ইউপি সদস্য মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামুল হক লায়েছ, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সুজন, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান সুমন, এস এম ফেরদৌস হায়দার, শ্যামনগর সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি হাসানুজ্জামান হাসান, সাবেক সাধারণ সম্পাদক এম ডি এম গোলাম মোস্তাফা, যুবলীগ নেতা মনিরুজ্জামান মনি, রবিউল ইসলাম,ছাত্রলীগ নেতা বাবুল হোসেন, এস,এম ফয়সাল হায়দার, জাহিদুল, মিলন,ইমন, শেখ সাগর হোসেন, বনি আমিন প্রমুখ।

অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মহান সৃষ্টিকর্তার দরবারে দোয়া প্রার্থনা করা হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: