হাফেজ তাকরিমকে শুভেচ্ছা জানালো সৌদি দূতাবাস

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:০১ পিএম

আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী বাংলাদেশি হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে শুভেচ্ছা জানিয়েছে ঢাকায় সৌদি আরবের দূতাবাস। আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) ঢাকার সৌদি আরবের দূতাবাসে হাফেজ সালেহ আহমেদ তাকরিম ও তার শিক্ষককে দূতাবাসে স্বাগত জানান রাষ্ট্রদূত।

রাষ্ট্রদূত বাংলাদেশের আলেম ও হাফেজদের প্রশংসা করেন। তিনি আশা প্রকাশ করেন সামনের দিনে আরও বেশিসংখ্যক বাংলাদেশি হাফেজ আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় অংশ নেবে। সৌদি আরবে গত ২১ সেপ্টেম্বর আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় অংশ নেওয়াদের নাম ঘোষণা করা হয়।

সেখানে বাংলাদেশি হাফেজ সালেহ আহমেদ তাকরিমকে তৃতীয় ঘোষণা করা হয়। তার হাতে এক লাখ রিয়াল (প্রায় সাড়ে ২৭ লাখ টাকা) পুরস্কার, সনদ ও সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। সৌদি আরবের বাদশাহ আবদুল আজিজের নামে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতা মুসলিম বিশ্বের বড় ও মর্যাদাপূর্ণ একটি প্রতিযোগিতা। পবিত্র মক্কায় এবার ৪২তম প্রতিযোগিতা ছিল। এতে বিশ্বের ১১১টি দেশের ১৫৩ জন কোরআনের হাফেজ অংশ নেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: