ঢাকায় বজ্রসহ বৃষ্টি চলবে

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৩ পিএম

বৃহস্পতিবার সকাল থেকেই রাজধানী ঢাকা ও এর আশপাশ এলাকায় বজ্রসহ বৃষ্টি শুরু হয়েছে। গত কয়েক দিনের ভ্যাপসা গরম কিছুটা কমতে শুরু করেছে। আবহাওয়া অধিদপ্তর বলছে, আজ দুপুর পর্যন্ত বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে ঢাকায়। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে পরবর্তী ১২ ঘণ্টার জন্য ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বভাসে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ঢাকার আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। এছাড়া দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। সেই সঙ্গে দক্ষিণ অথবা দক্ষিণ-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ১০ থেকে ১৫ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে।

পূর্বাভাসে বলা হয়, আজ সকাল ৬টায় ঢাকায় তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২৮ দশমিক ০ ডিগ্রি সেলসিয়াস এবং আজকের সর্বনিম্ন তাপমাত্রা ২৭ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। একই সময়ে আর্দ্রতা ছিল ৯৫ শতাংশ। ঢাকায় আজ সূর্যাস্ত সন্ধ্যা ৫টা ৪৮ মিনিটে এবং আগামীকালের সূর্যোদয় ভোর ৫টা ৫০ মিনিটে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: