প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো. আমজাদ হোসেন রতন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

উষ্ণ সংবর্ধনা ও ভালবাসায় সিক্ত বিশ্বজয়ী হাফেজ তাকরীম

   
প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২২

টাঙ্গাইলের নাগরপুরে উষ্ণ সংবর্ধনা ও ভালবাসায় সিক্ত বিশ্বজয়ী কোরআনের হাফেজ সালেহ আহমাদ তাকরীম। বৃহস্পতিবার(২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন আয়োজিত এক জমকালো অনুষ্ঠানে তাকে সংবর্ধিত করা হয়। হাফেজ তাকরীম উপজেলার ভাদ্রা গ্রামের মাও: আব্দুর রহমানের ছেলে।

সৌদি আরবে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগীতায় বিশ্বের ১১১টি মুসলিম দেশ অংশ গ্রহণ করে। ওই প্রতিযোগীতায় অংশ নিয়ে নাগরপুরের কৃতিসন্তান ১৩ বছর বয়সী হাফেজ সালেহ আহমাদ তাকরীম ৩য় স্থান অর্জন করে। তার এই বিশাল অর্জনে উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি। বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মো. কায়ছার। এতে অন্যান্যের মধ্যে বক্তব রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ দুলাল, সহকারি কমিশনার (ভুমি) মো. ইকবাল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ আলী, তাকরীমের বাবা মো. আবদুর রহমান প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে তাকরীমের সম্মানে জেলা প্রশাসক ১ লক্ষ, টাঙ্গাইলের পুলিশের পক্ষে পুলিশ সুপার ১ লক্ষ ও উপজেলা প্রশাসানের পক্ষে ইউএনও ৫০ হাজার টাকা সম্মাননা প্রদান করেন। এছাড়া ইসলামিক ফাউন্ডেশন টাঙ্গাইলের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় বিভিন্ন মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থী, সুশীল সমাজ ও সরকারি কর্মকর্তা সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: