মোংলায় প্রধানমন্ত্রীর জন্মদিনে ফ্রি মেডিকেল ক্যাম্প করলেন কামরুজ্জামান জসিম

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৮ পিএম

মোংলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) পৌর আ'লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম এর ব্যাবস্থাপনায় এবং শেখ রাসেল অক্সিজেন ব্যাংক ও শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন'র উদ্যোগে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মা ডায়াগনিষ্ট সেন্টারে দিনব্যাপী এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

সকাল ৯টা থেকে চলা এ মেডিকেল ক্যাম্পে শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীসহ স্থানীয় অসহায় নারী ও পুরুষ বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহণ করেন।

শেখ রাসেল অক্সিজেন ব্যাংক ও শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন'র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম বলেন, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে অতীতের ন্যয় এবারও ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। এই ক্যাম্পের মাধ্যমে অসহায়-গবির মানুষ বিনামূল্যে চিকিৎসা সেবা পেয়েছেন। আমরা চাই শেখ হাসিনার নেতৃত্বে দেশ আরো উন্নতির দিকে এগিয়ে যাবে।

এ ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে ছিলো সকল রোগের প্রয়োজনীয় পরামর্শ, চিকিৎসা সেবা, ওষুধ প্রদান, ফ্রী ব্লাড গ্রুপিং, রক্তচাপ পরীক্ষা, ডায়াবেটিস পরীক্ষা।

এ সময় উপস্থিত ছিলেন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন'র সাধারণ সম্পাদক ও পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল আমিন সানি, মোঃ সাগর, রুবেল খান, মোঃ মামুন প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: