প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বুবলীর সন্তানের বাবা তাহলে কে?

   
প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২২

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমীন বুবলী ফেসবুকে প্রকাশ করেছেন নিজের বেবি বাম্পের দুটি ছবি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার জীবনের সঙ্গে আমি। আমেরিকা ফিরে দেখা।’

এরপর থেকেই সিনেমাপাড়ায় শুরু হয়েছে তুমুল আলোচনা সমালোচনা। অনেকদিন থেকেই মিডিয়াতে চাউর হয়েছে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। তাহলে কি সেই গুঞ্জনের ডালপালা মেলে সত্যি হলো অবশেষে।

বুবলীর ছবিগুলো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেসব ছবি পোস্ট করে অনেকেই দাবি করছেন, ঢালিউডের নায়ক শাকিব খানকে বিয়ে করেছেন বুবলী। হয়েছেন কন্যার মা।

আমেরিকার একটি হাসপাতালে সন্তান জন্ম দেন বলে খবর রটেছিল। বুবলীর পোস্ট করা ছবি দেখে নতুন গুঞ্জন ছড়িয়েছে, বছরখানেক আগে শাকিবের সন্তানের মা হওয়ার গুঞ্জনই হয়তো সত্যি।

এতদিন মা হওয়ার খবর আড়াল করে রেখেছিলেন এই অভিনেত্রী। কিন্তু সম্প্রতি শাকিবের সঙ্গে বনিবনা না হওয়ায় সন্তানকে প্রকাশ্যে আনার সিদ্ধান্ত নিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। তাহলে কি বুবলীর জীবনেও অপু বিশ্বাসের ঘটনার পুনরাবৃত্তি হতে যাচ্ছে এমন প্রশ্নই উঠেছে চারদিকে। ২০১৭ সালে এপ্রিলে একটি টেলিভিশন লাইভে ছেলেকে নিয়ে প্রকাশ্যে আসেন অপু বিশ্বাস।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: