যশোরে পিস্তল কার্তুজসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৮ পিএম

যশোরে একটি বিদেশি পিস্তল ও ৪ রাউন্ড কার্তুজসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) সদস্যরা। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে কোতয়ালি মডেল থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, যশোর কোতয়ালী থানার ঘোপ নওয়াপাড়া রোডের জিয়ার ছেলে অনিক (২৪) ও বেজপাড়া নলডাঙ্গা রোডের হাসেম মিয়ার ছেলে সাগর (২৭)।

ডিবি জানায়, অস্ত্রধারী সন্ত্রাসীরা নাশতার উদ্দেশ্যে কোতয়ালি মডেল থানার চাচঁড়া ইউনিয়নের চাচঁড়া বাজার টু সাড়াপুলগামী ভাতুড়িয়া রোডস্থ ওলিয়ার রহমানের মেসার্স ইসলাম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর সামনে অবস্থান করছে। এমন গোপন খবরে, এসআই আরিফুল ইসলাম, এএসআই আমিরুল ইসলাম, এএসআই নির্মল কুমার ঘোষগণের সমন্বয়ে গঠিত একটা চৌকস টিম অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল ও ৪ রাউন্ড কার্তুজসহ তাদের গ্রেফতার করে।

যশোর গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) রুপন কুমার সরকার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করার জন্যে অস্ত্র-গুলি নিজেদের দখলে রেখেছে তারা। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান৷

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: