গোপালপুরে কৃষ্ণের আগমনে তার স্কুলের লাল গালিচার সংবর্ধনা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪১ পিএম

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে শিরোপা জয়ের পর কৃষ্ণা রানী সরকার প্রথমে তার স্কুল গোপালপুর সুতি ভিএম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের আগমন উপলক্ষে লাল গালিচা সম্বর্ধনা ও ফুলের শুভেচ্ছা জানানো হয়। কৃষ্ণারাণী সরকারের স্কুলের ছাত্রছাত্রীবৃন্দ তার অটোগ্রাফ নেওয়ার জন্য ভিড় জমায়। তার স্কুলের শিক্ষার্থীরা অনেক খুশি তাদের আনন্দের বলার ভাষা নেই। কৃষ্ণা রানী সরকারের এর আগমন উপলক্ষে তার গ্রামের বাড়ি দক্ষিণ পাথারিয়া গ্রামে বইছে আনন্দের বন্যা। তাকে এক নজর দেখার জন্য তার গ্রাম সহ আশেপাশের গ্রামের তার বাড়িতে উপচে পড়া ভিড়। তার আগমনকে ঘিরে গ্রামবাসী অনেক উচ্ছ্বাসিত এবং আনন্দিত।

জানা যায়, আগামী ১ অক্টোবর শনিবার দুপুরে, গোপালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে গোপালপুর উপজেলা পরিষদ হলরুম, সাব নারী ফুটবল বিজয়ী দলের কোচ গোপালপুরের কৃতি সন্তান গোলাম রায়হান ছোটন, ও কৃষ্ণা রানী সরকার, এবং তার স্কুল শিক্ষক গোলাম রায়হান বাপন কে সংবর্ধনা প্রদান করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: