ইমোতে গাঁজা বিক্রয় করতো মোহন, ১০০ টাকা জরিমানা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:০১ পিএম

নোয়াখালীর চাটখিলে ইমোতে গাঁজা ক্রয়-বিক্রির অপরাধে এক মাদক কারবারিকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় তার কাছে পাওয়া গাঁজা পুড়িয়ে ধ্বংস করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযুক্ত যুবকের নাম নাম মো. মোহন (২৫)। সে চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নে পাইকপাড়া গ্রামের আবদুল মতিনের ছেলে। আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার খিলপাড়া ইউনিয়নের সাধুরখিল এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরানুল হক ভূঁইয়া।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, আজ (২৯ সেপ্টেম্বর) বিকেলে খিলপাড়া ইউনিয়নের সাধুরখিল এলাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় একটি সিএনজিতে যাওয়ার সময় মোহনকে সন্দেহ করা হয়। তারপর তার শরীর তল্লাশি করে গাঁজা পাওয়া যায়। এরপর মুঠোফোনে সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোতে গাঁজা ক্রয়-বিক্রির প্রমাণ মেলে। তারপর ভ্রাম্যমাণ আদালত মোহনকে ৬ মাসের কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা করে।

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরানুল হক ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, অপরাধের ধরনে পরিবর্তন এসেছে। তাই মোহনকে সন্দেহ হলে তল্লাশি করি। সে অনলাইনে গাঁজা বিক্রি ও সেবনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: