সখীপুরে উপজেলা ও পৌর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৫ পিএম

টাঙ্গাইলের সখীপুর উপজেলা ও পৌর শাখা বিএনপির ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে বিএনপি কার্যালয়ে আয়োজিত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য উপস্থাপন করেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান, টাঙ্গাইল জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ এড. আহমেদ আযম খান।

সখীপুর উপজেলা বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সাজুর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান শাহীন, ফরহাদ ইকবাল, আবুল কাশেম, উপজেলা বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা বাছেদ মাস্টার, পৌর বিএনপির আহ্বায়ক নাছির উদ্দিন, সদস্য সচিব মীর আবুল হাশেম, বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, নাজিম উদ্দিন মাস্টার, উপজেলা বিএনপির সদস্য আলী আকবর, সিকদার মো. সবুর রেজা, পৌর যুবদলের আহ্বায়ক কামরুল ইসলাম, সদস্য সচিব নাছির উদ্দিন, তোফাজ্জল হোসেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল ইসলাম, নজরুল সিকদার, খোকন সিকদার প্রমুখ।

প্রথম অধিবেশন শেষে বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সাজুকে সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ মাস্টারকে সাধারণ সম্পাদক করে উপজেলা বিএনপির ১০১ সদস্য এবং নাছির উদ্দিনকে সভাপতি ও মীর আবুল হাশেমকে সাধারণ সম্পাদক করে পৌর বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: