কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রীসহ নিহত ৩

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৫ পিএম

কুমিল্লায় সড়ক পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রীসহ ৩ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ও সন্ধ্যায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম ও চান্দিনা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো ফাতেমা আক্তার রেবা (২৪) এবং মিম (৩) নামের এক শিশু মারা গেছে। মিয়াবাজার এলাকায় বিজলী সুপার সার্ভিসের একটি বাস সিএনজিকে ধাক্কা দিলে এ দুর্গটনা ঘটে। নিহত রেবা কুমিল্লা অজিতগুহ কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্রী এবং উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামের মফিজুর রহমানের মেয়ে। অপর নিহত শিশু মিমের বাড়ি চান্দিনা উপজেলায় বলে জানা গেছে। শিশুটির খালা সুমি বেগম জানান, মিমের পিতার নাম সুজন। স্থানীয়ভাবে জানা গেছে নিহত শিশুর পরিবার ছুপুয়ার আমির শার্টস নামক গার্মেন্টেসে কাজ করে। তবে তার বিস্তারিত পরিচয় স্থানীয়ভাবে কিংবা মিয়াবাজার হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়নি।

নিহত কলেজ ছাত্রী রেবার নিকটাত্নীয় এবং স্থানীয় ইউপি সদস্য জাকির মাহমুদ জানান, কুমিল্লা অজিতগুহ কলেজ থেকে কাজ শেষ করে বাড়ি ফিরছিল ফাতেমা আক্তার রেবা। এসময় মিয়াবাজার নেমে সিএনজিতে উঠে সে। সিএনজিতে নিহত অপর শিশু, শিশুটির খালাসহ ৩জন যাত্রী ছিল। সিএনজি অটোরিক্সাটি নোয়াবাজারের উদ্দেশ্যে ছাড়ার সাথে সাথে কুমিল্লা-কাশিনগরগামী বিজলী সুপার সার্ভিসের একটি বাস পিছন থেকে সিএনজিকে ধাক্কা দেয়। সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা আরেকটি বাসের পিছনে ধাক্কা দিলে সিএনজিতে থাকা শিশু, রেবাসহ ৩যাত্রী আহত হয়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে মিয়াবাজার এলাকার একটি হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফাতেমা আক্তার রেবাকে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত শিশু মিমকে কুমিল্লায় নিয়ে গেলে কুমিল্লার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির এসআই গিয়াসউদ্দিন এবং ফাঁড়ির কর্তব্যরত অফিসার এসআই মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রত ঘটনাস্থলে পৌঁছি। এদিকে মহাসড়কের চান্দিনায় সড়ক দুর্ঘটনায় বায়োজিত (৩৫) নামের এক যুবক নিহত হয়। বিষয়টি নিশ্চিত করছেন ময়নামতি হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস৷ নিহত যুবক জেলার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের ও আসমানীয়া বাজারের হাজী ফার্মেসীর মালিক রফিকুল ইসলামের ছোট ছেলে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: