একসঙ্গে শুটিংয়ে ফিরছেন শাকিব-বুবলী

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫২ এএম

গত কয়েকদিন ধরেই দেশের মিডিয়াপাড়া উত্তাল চিত্রনায়ক শাকিব খান ও বুবলীর সম্পর্ক নিয়ে। শাকিব খানের সন্তানের মা হয়েছেন বুবলী, এই খবর ছড়িয়ে পড়েছে চারদিকে। এরপর থেকেই তাদের দুজনকে নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। তবে সেই সব সমালোচনা পাশ কাটিয়ে একসঙ্গে শুটিং করতে যাচ্ছেন শাকিব খান ও বুবলী।

জানা গেছে, ১ অক্টোবর থেকে ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির গানের শুটিং করবেন শাকিব-বুবলী। যে ছবির শুটিং আগেই শেষ হয়েছিল, বাকি ছিল শুধু গানের কাজ। বুবলী নিজে তার ফ্যান পেজে শুটিংয়ে ফেরার বিষয়টি জানিয়ে একটি ছবি পোস্ট দিয়ে জানিয়েছেন, তপু খানের পরিচালনায় ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির প্রস্তুতি নিচ্ছেন।

শুটিংয়ে কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করছেন পিয়াল হোসেন। বৃহস্পতিবার রাতে তিনিও বুবলীর সাথে একাধিক ছবি পোস্ট দিয়ে লিখেছেন, আমরা ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির শুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছি। তিনি বলেন, কাজ নিয়ে অনেক ব্যস্ত আছি। ধামাকার উপর ধামাকা আসছে। ধন্যবাদ শাকিব খান এবং তপু খান।

এর আগে সোমবার পরিচালক তপু খান জানিয়েছিলেন, ‘লিডার’র বাকি সবকাজ শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি। গানের শুটিং হলে পুরোপুরি ক্যামেরা ক্লোজ হবে। ‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার ছবি। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: