এবার বধূ সাজে সামনে এলেন বুবলী

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:০৩ এএম

ঢালিউডের বর্তমান চর্চিত নাম চিত্রনায়িকা শবনম বুবলী। গত কয়েকদিন ধরেই এই নায়িকার মা হওয়ার খবর ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। নিজের বেবিবাম্পের ছবি প্রকাশের পরই মা হওয়ার বিষয়টি সামনে আসে। এরপরই শুরু হয় তাকে নিয়ে চর্চা। অথচ বুধবার সেই বুবলী এলেন বধু সাজে। পরনে লাল শাড়ি, কপালে টিকলি, হাত ও গলাভর্তি গয়নায় পুরো বাঙালি বধূ।

বৃহস্পতিবার সকালে ব্রাইডাল ফটোশুটের একটি ভিডিও ফেসবুকে পোস্ট করেন বুবলী, যে ভিডিওতে বিয়ের সাজের পাশাপাশি পার্টি সাজেও দেখা যায় তাকে। খোঁজ নিয়ে জানা যায়, এটি বিয়ের ফটোশুটের ভিডিও। এর নির্দেশনায় ছিলেন নাজমুল হাসান। প্রায় ৪ মাস আগে একটি ফ্যাশন হাউসের জন্য এই ফটো শুটটি করেন বুবলী। ছবিগুলো ম্যাগাজিনে ছাপাও হয়।

এর আগে মঙ্গলবার বেবি বাম্পের ছবি প্রকাশ করে হইচই ফেলে দিয়েছেন নায়িকা বুবলী। বিষয়টি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুবলী জানান, কয়েক দিনের মধ্যেই বিষয়টি পরিষ্কার করবেন।

বুবলী বলেন, ‘বিষয়টি নিয়ে কয়েক দিনের মধ্যে সবার সঙ্গে কথা বলব। অনুগ্রহ করে সবকিছু না জেনে ভুল ব্যাখ্যা দিয়ে সংবাদ করবেন না। এটি খুব স্পর্শকাতর একটি বিষয়। সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে, সবকিছুই সুন্দর-শালীনভাবে হয়েছে। আমি কয়েক দিনের মধ্যেই আপনাদের পরিষ্কার করব। আপনারা ভুল ব্যাখ্যা দেবেন না।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: