হালুয়াঘাটে পূজামন্ডপের নিরাপত্তায় আনসার মোতায়েন

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৯ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় হিন্দু ধর্মাবলম্বীদের সব থেকে বড় উৎসব শারদীয় দুর্গাপূজার ম-পে নিরাপত্তা নিশ্চিত করতে আনসার বাহিনী মোতায়েন করা হয়েছে। এ বছর হালুয়াঘাট উপজেলায় মোট ৬৪টি পূজামন্ডপের শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। এসব পূজামন্ডপের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে আনসার বাহিনীর সদস্যরা কাজ করবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো.সোহেল রানা, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহিনুজ্জামান খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আলাল উদ্দিন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ফারহানা মোহাচ্ছীন, উপজেলা আনসার ও ভিডিপির প্রশিক্ষক মো.দেলোয়ার হোসেন, সিনিয়র ইউনিয়ন দলনেতা মো.রুহুল আমিন, আব্দুর রহিম, ইউনিয়ন কমান্ডার আব্দুল মতিন প্রমুখ।

এ বিষয়ে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ফারহানা মোহাচ্ছীন জানান, পূজামন্ডপের সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় উপজেলায় মোট ৬৪টি পূজামন্ডপের ৪১৪ জন আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন করা হয়েছে। তারা উপজেলা প্রশাসন ও থানা পুলিশের সঙ্গে সমন্বয় করে ২৪ ঘণ্টা নিরবিছিন্নভাবে দায়িত্ব পালন করবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: