সলঙ্গায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতি কালে ডাকাত সর্দার আটক

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৮ পিএম

মহাসড়কে ডাকাতির প্রস্তুতি কালে গোলাম মোস্তফা নামের এক জন আন্তজেলা ডাকাত দলের সদস্যকে আটক করছে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ৭/৮ ডাকাত পালিয়ে যায়। বুধবার গভীর রাতে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে সিরাজগঞ্জের সলঙ্গা থানার বুড়ির বাড়ি নামক স্থানে ডাকাতির প্রস্তুতি কালে তাকে আটক করা হয়। আটককৃত ডাকাত গোলাম মোস্তফা(২৪) সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল এলাকার হাসানপুর গ্রামের জুয়েল রানার ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ বদরুল কবির জানান, বগুড়া-নগববাড়ি মহাসড়কের বুড়ির বাড়ি দত্তকুশা নামক স্থানে আন্তজেলা ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে হাটিকুমরুল বগুড়া মহাসড়কে পুলিশ অবস্থান নেয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে গোলাম মোস্তফাকে আটক করে। অন্য বাকি ৭/৮ জন পালিয়ে যায়।

এসময় ঘটনাস্থল থেকে ২ টি রামদা ১টি গাড়ির চাকা পাংচার করার লোহার পাত উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে একি সংঘবদ্ধ চক্র নিয়ে গোলাম মোস্তফা দীর্ঘদিন যাবৎ মহাসড়কে ডাকাতি করে আসছে। বাকিদের নাম ঠিকানা উদ্ধার পুর্বক গ্রেফতারের চেষ্টা চলছে এবং আটকৃত ডাকাত গোলাম মোস্তফাকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: