শাকিব খানের দুই ছেলে আব্রাম-শেহজাদের বয়সের পার্থক্য যত

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:২১ পিএম

অবশেষে সন্তান নিয়ে মুখ খুলেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও নায়িকা শবনম বুবলী। দুইজনই নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করার মধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। শাকিব খান ও শবনম বুবলী দুইজন নিশ্চিত করেন শেহজাদ খান বীর তাদের সন্তান। আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) প্রথমে বুবলী স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিশ্চিত করেন। আধাঘণ্টা পর একই পোস্ট শেয়ার করেন শাটাস

স্ট্যাটাসে শাকিব-বুবলী লেখেন, আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর/শাকিবের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

এছাড়া একাধিক গণমাধ্যমের সূত্রে জানা যায়, ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে শেহজাদের জন্ম হয়। তবে কবে নাগাদ বিয়ে করেছেন তারা বিষয়টি এখনও জানা যায়নি। এর আগে, ২০০৮ সালে বিয়ে করেন শাকিব-অপু। তবে ক্যারিয়ারের কথা বিবেচনা করে দুজনই খবরটি গোপন রাখেন। তবে ২০১৭ সালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শিশু আব্রামকে কোলে নিয়ে হাজির হন অপু। তখনই তাদের বিয়ে ও সন্তান জন্মদানের বিষয়টি প্রকাশ্যে আসে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্মগ্রহণ করে আব্রাম খান জয়।

আর সেই হিসেব অনুযায়ী দুই ভাইয়ের মাঝে বয়সের পার্থক্য প্রায় সাড়ে তিন বছর। বর্তমানে আব্রাম খান জয়ের বয়স চলছে ছয় বছর তিন দিন আর শেহজাদ খান বীরের বয়স চলছে আড়াই বছর।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: