সন্ত্রাসীদের উৎখাত করতে হবে: জিএম কাদের

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩০ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, নিরাপত্তা নিশ্চিত করতে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তুসখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়ে এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। এ হামলার ঘটনায় আরও নিন্দা জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি।

বিবৃতিতে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, হামলাকারীরা শফিকুল ইসলামের একটি পা কেটে ফেলেছে। এই আক্রমণ বর্বর যুগের পৈশাচিকতাকেও হার মানিয়েছে। তিনি বলেন, শফিকুল ইসলাম গেলো ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করেছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত না হওয়ায় ক্ষুব্ধ সরকার সমর্থক সন্ত্রাসী গোষ্ঠী শফিকুল ইসলামকে হত্যার পরিকল্পনা করেছে।

বিবৃতিতে তিনি আরও বলেন, স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, সন্ত্রাসী বাহিনী শফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্য নিয়ে হামলা করেছে। দেশের জনগণের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে হলে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে। তাই জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এক বিবৃতিতে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: