সখীপুরে উপজেলা, শহর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:০২ পিএম

সখীপুরে উপজেলা, শহর ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত প্যাডে ঘোষিত কমিটিতে উপজেলা ছাত্রলীগে রাসেল আল মামুনকে আহ্বায়ক, আল মাহমুদ প্রান্ত, সাইফুল ইসলাম হৃদয়, মোঃ জুয়েল রানা ও আল আমিন আহমেদকে যুগ্ম আহ্বায়ক করে পাঁচ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

শহর ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্তি করে রেজভী সিকদার শান্তকে সভাপতি ও তানভীর হাসানকে সাধারণ সম্পাদক করে চার সদস্যের কমিটি ঘোষণা করা হয়। সরকারি মুজিব কলেজের পূর্বের কমিটি বিলুপ্তি করে খঃ রকিবুল হাসান বিজয়কে সভাপতি ও মোঃ সুমন মিয়া (সীমান্ত) কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

এদিকে কমিটি ঘোষণাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের কমিটিতে পদ পাওয়া যুগ্ম আহ্বায়ক মেঃ জুয়েল রানা, পদ বঞ্চিত শাহরিয়ার আনাম শাহীন, ফারুক খানসহ পদ বঞ্চিতরা ঘোষিত কমিটির বিপক্ষে বিকালে পৌর শহরের মোখতার ফোয়ারা চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: