ছবিতে সারিকার বিবাহোত্তর সংবর্ধনা

প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ১১:৫২ এএম

চলতি বছরের ফেব্রুয়ারিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মডেল-অভিনেত্রী সারিকা সাবরীন। পাত্র আহমেদ রুহী পেশায় একজন টেক্সটাইল প্রকৌশলী এবং সঙ্গীতজ্ঞ। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তারা বিয়ে করেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাজধানীর একটি ক্লাবে সারিকা ও রুহির বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। এদিন এই নবদম্পতিকে অভিনন্দন জানাতে হাজির হন তার ঘনিষ্ঠ জনেরা।

সারিকা বলেন, গত ২ ফেব্রুয়ারি আমাদের ধানমন্ডির বাসায় দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে হয়। এর আগে বাগদান হয়েছিল ১২ ডিসেম্বর। অভিনেত্রী বলেন, যে বিশ্বাস ভালোবাসা নিয়ে দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে। নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চাই।

এদিকে অভিনেত্রী ভাবনা তার ফেসবুক ওয়ালে সারিকাকে তার বিবাহোত্তর জীবনের জন্য শুভকামনা জানিয়ে একটি ছবি শেয়ার করেছেন। য়নিকা চৌধুরীও তার শুভেচ্ছা জানাতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তিনি নবদম্পতির মঙ্গল কামনা করে একটি ছবিও শেয়ার করেছেন। এ ছাড়া মডেল অভিনেত্রী টুম্পা ও সজলকেও ফ্রেমবন্দি করা হয়েছে নবদম্পতির সঙ্গে।

প্রসঙ্গত, সারিকা ২০০৬ সালে মডেলিং শুরু করেন। তারপর একটি মোবাইল ফোন সার্ভিস কোম্পানির বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা হয়ে ওঠেন। ২০১০ সালে 'ক্যামেলিয়া' নাটকের মাধ্যমে পরিচালক আশুতোষ সুজন তার অভিনয় জীবন শুরু করেন। এরপর থেকেই নিয়মিত অভিনয়ের সঙ্গে যুক্ত হন এই তারকা। সারিকা ২০১৪ সালে মডেল ও ব্যবসায়ী মাহিম করিমকে প্রথম বিয়ে করেছিলেন। তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: